Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে ট্রাক চাপায় পুলিশের এএসআই নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাজধানীর দিলকুশা এলাকায় ট্রাকচাপায় পুলিশের এক এএসআই নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল মর্গে ময়না তদন্ত শেষে নিহতের লাশ নিজ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, নিহত মিজানুর রহমান বঙ্গভবনে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিলেন। পল্টন থানার ওসি রফিকুল ইসলাম জানান, বঙ্গভবনে দায়িত্ব পালন শেষে বুধবার রাত ১টার দিকে সেখান থেকে বাসায় ফিরছিলেন মিজানুর। দৈনিক বাংলা মোড়ের দিকে কিছুটা এগিয়ে গেলে একটি বালুবাহী ট্রাক তাকে চাপা দেয়। পুলিশ গুরুতর অবস্থায় মিজানুরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত মিজানুরের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার করিম খাঁ এলাকায়। তার বাবার নাম হাজী মোহাম্মদ আলী। এ ঘটনায় পল্টন থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। গতকাল সন্ধ্যা পর্যন্ত ঘটনায় দায়ী ট্রাক চালককে গ্রেফতার করতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ