Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

দাউদকান্দি উপজেলা শ্রমিক দলের সভাপতি জামাল ও সাধারাণ সম্পাদক নজরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : কুমিল্লার দাউদকান্দি উপজেলা শ্রমিক দলের ৬১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় শ্রমিক দল। শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসাইন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান নাসিম ৯ নভেম্বর এতে স্বাক্ষর করেন। গতকাল বৃহস্পতিবার বিকালে গণমাধ্যমে প্রকাশের জন্য পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে ড. খন্দকার মোশাররফ হোসেনের প্রেস সচিব শাহ আক্তারুজ্জামান ইনকিলাবকে এ তথ্য জানান।
দাউদকান্দিতে সংগঠনের কার্যালয়ে সম্প্রতি এক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই নতুন কমিটি গঠন করা হয়। অনুমোদিত দাউদকান্দি উপজেলা শ্রমিক দলের নতুন কমিটিতে মোহাম্মদ জামাল হোসেনকে সভাপতি, মোহাম্মদ শফিকুল ইসলামকে সিনিয়র সহ-সভাপতি, মোহাম্মদ নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক, মোহাম্মদ জানে আলমকে যগ্ম সম্পাদক ও মোহাম্মদ নুরুজ্জামান (রায়পুর), মোহাম্মদ জাকির হোসেন (ইলিয়টগঞ্জ), শাহজাহান কবির (দৌলতপুর) ও মোহাম্মদ মহসিনকে (পদুয়া) সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ