Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়ক নিরাপত্তা প্রতিশ্রুতি বাস্তবায়নে কর্মসূচি

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ১২:০২ এএম

সড়ক নিরাপত্তার প্রতিশ্রুতি বাস্তবায়নে সাপ্তাহব্যাপী কর্মসূচির আয়োজন করা হয়েছে। গতকাল বুধবার নরসিংদীর মাধবদী পৌর মেয়রের সাথে পৌর সভা সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আয়োজিত এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক। সড়ক নিরাপত্তার প্রতিশ্রুতি বাস্তবায়নে সাপ্তাহব্যাপী কর্মসূচির এর উপর বিস্তারিত আলোচনা করেন ব্র্যাক রোড সেফটি প্রোগ্রাম প্রধান কার্যালয়ের ডিরেক্টর আহমেদ নাজমুল হোসাইন, প্রোগ্রাম ম্যানেজার এম খালেদ মাহমুদ, কমিউনিকেশন এন্ড এডমিনিস্ট্রেশনের ডেপুটি ম্যানেজার মো. ফয়সাল রুমি ও মাধবদী পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তাগণ। এতে উপস্থিত ছিলেন ব্র্যাক নরসিংদীর জেলা সমন্বয়কারী মো. মিজানুরর হমান, ব্র্যাক রোড সেফটি প্রোগ্রাম ডিভিশনার সমন্বয়কারী হাসান আলী, ফিল্ড কমিনিকেটর সম্রাজ কুমার মন্ডল। ব্র্যাক কর্মকর্তাগণ বলেন, বর্তমানে সড়ক দুর্ঘটনা মহামারির মতো হচ্ছে। তা কোনো ক্রমেই থামছে না। পৌর এলাকায় আরো গতি নিয়ন্ত্রণ করতে হবে। নগরে যানবাহনের গতি সীমা হোক ঘণ্টায় ৩০ কি.মি.।
এদিন স্থানীয় পাঁচদোনা স্যার কেজিগুপ্ত উচ্চ বিদ্যালয়ের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ