Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইতে সরঞ্জাম ও মোটরসাইকেলসহ চোর আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা ঃ মীরসরাইতে ৫তলা ভবনে চাকুরিজীবীর বাসায় চুরিকালে লোহার রড, রেঞ্জ মেশিন, স্কু ড্রাইভার, থলে, ইত্যাদি ও চোরাই মালামাল নিয়ে পালিয়ে যাবার মোটরসাইকেলসহ এক চোরকে আটক করে জনতা। এ সময় উত্তেজিত জনতা গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে উক্ত চোরকে। ধৃত চোর ফেনীর সিলোনিয়া গ্রামের শরিয়ত উলাহর পুত্র কাদির ( ৩৮) বলে জানা যায়।
ঘটনার তদন্ত কর্মকর্তা মিরসরাই থানার এসআই হাসান জানান গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় মিরসরাই পৌরসভার ৩ নং ওয়ার্ডের স্থানীয় খবরিকা কার্যালয়ের নিকটস্থ প্রবাসী এহছানুল হক মিলন এর তায়েফ মঞ্জিলের ৫ তলায় উক্ত ঘটনা ঘটে। চুরি যাওয়া ফ্লাটের ঔষধ কোম্পানির চাকুরিজীবী মোরশেদ এর স্ত্রী ফাতেমা বেগম ঘরে তালা লাগিয়ে নিচের মুদি দোকানে প্রয়োজনীয় কাজে যায়। এই ফাঁকে বাসায় এসে তালা ভেঙে প্রবেশ করে এই চোর। এ সময় পাশের ফ্লাটের মতিউর ও জাহাঙ্গীর ঘটনা টের পেয়ে চোরকে সকল সরঞ্জাম সহ হাতে নাতে আটক করে। মিরসরাই থানার এসআই হাসান এসে সকল সরঞ্জাম ও একটি মোটরসাইকেলসহ চোরকে ধরে নিয়ে জেল হাজতে প্রেরণ করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ