Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় নিখোঁজের দু’দিন পর শিশুর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ১২:০০ এএম

ঢাকার সাভারের আশুলিয়ার নিখোঁজের দুইদিন পর বাড়ির পাশের বাঁশঝাড় থেকে পাঁচ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে আশুলিয়ার কলতাসূতি নয়াবাড়ী এলাকার বাঁশঝাড় থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। এর আগে গত রোববার থেকে শিশুটি নিখোঁজ ছিলো। উদ্ধার শিশুর পরনে কোন জামাকাপড় ছিলো না। তার পরনের গেঞ্জি দিয়ে গলায় শ্বাসরোধ অবস্থায় ছিলো।
নিহত শিশু সামিয়া আক্তার কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানাধীন ঝাটিয়াপাড়া এলাকার আব্দুল মতিনের মেয়ে। পরিবারের সাথে আশুলিয়ার কলতাসূতি নয়াবাড়ী এলাকার আব্দুল মালেকের ভাড়া বাসায় বসবাস করতো। পরিবারের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন জানায়, শিশুটি রাজমিস্ত্রী বাবা পোশাক শ্রমিক মায়ের সাথে ভাড়া বাসায় থাকতো। বাবা-মা কাজের প্রয়োজনে গত রোববার বাড়ির বাহিরে থাকার সময় বিকালের দিকে বাসার বাহিরে খেলা করতে গিয়ে নিখোঁজ হয়।
পরে খোঁজাখুঁজি করে শিশুটির সন্ধান না পেয়ে স্বজনরা আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরি দায়ের করেন। পরবর্তীতে সকালে স্থানীয়রা বাড়ির কাছে বাঁশঝাড়ের ভেতর ওই শিশুটির ভাড়া লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। লাশটি ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা শিশুকে শ্বাসরুধে হত্যা করে লাশ গুম করার জন্যই বাঁশঝাড়ের মধ্যে ফেলে দিয়েছে। তবে এই ঘটনার সাথে কারা জড়িত তা তদন্তে করে খতিয়ে দেখা হচ্ছে বলেন তিনি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ