Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আত্মসাৎ মামলায় সাবেক ব্যাংক কর্মকর্তা কারাগারে

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ১২:০০ এএম

খুলনায় মজুদকৃত পাটের বিপরীতে সিসি লোনের ৬ কোটি টাকা আত্মসাতের মামলায় সোনালী ব্যাংক, স্যার ইকবাল রোড শাখার সাবেক ব্যবস্থাপক সুজিত কুমার মন্ডলকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। গতকাল সোমবার সে মহানগর বিশেষ দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক মাহমুদা খাতুন জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করেন। দুদকের আইনজীবী খন্দকার মজিবর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা যায়, ২০১৫ সালে পাট ব্যবসায়ী সৌরভ ট্রেডার্সের মালিক মিতা ভট্টাচার্যের গুদামে মজুদকৃত পাটের বিপরীতে সোনালী ব্যাংক থেকে ছয় কোটি চার লাখ টাকা সিসি লোন নেন। ব্যাংকের ওই সময়ের ব্যবস্থাপক সুজিত কুমার মন্ডল ও গুদাম কিপারের যোগসাজসে ওই পাট বিক্রি করে অর্থ আত্মসাৎ করা হয়। মামলায় একই সাথে সৌরভ ট্রেডার্সের মালিক মিতা ভট্টাচার্য ও গুদাম ইনচার্জ নুরুল আমিনকেও আসামি করা হয়।
আইনজীবী খন্দকার মজিবর রহমান জানান, অর্থ আত্মসাতের প্রাথমিক সত্যতা পাওয়ায় দুদক খুলনার তৎকালীন সহকারী পরিচালক মো. মোশাররফ হোসেন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলা অপর দুই আসামি জামিনে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ