Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় দুই বোনকে গণধর্ষণ

গ্রেফতার ৩

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ১২:০১ এএম

খুলনায় দুই খালাতো বোনকে গণধর্ষণের ঘটনায় ৩ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। গতকাল সোমবার সকালে বটিয়াঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ জালাল এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, ধর্ষণের ঘটনায় পুলিশ ১ জনকে ও র‌্যাব ২ জনকে আটক করেছে।
পুলিশ অভিযান চালিয়ে নাঈম নামে একজনকে আটক করে। ধর্ষণের শিকার দুই জনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।
র‌্যাব-৬ জানায়, গত শনিবার রাত দেড়টার দিকে বটিয়াঘাটা উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের ফুলবাড়ি গ্রামে দুই খালাতো বোনকে গণধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষিতাদের পরিবার জানায়, নাবালিকা মেয়েটি ও তার খালাতো বোনকে নিজ বসতঘরে রেখে ভিকটিমের মা ও বাবা অন্যত্র বেড়াতে যান। এ সুযোগে আনুমানিক রাত দেড়টার দিকে বসতঘরে কৌশলে প্রবেশ করে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে মুজাহিদ শেখ, মো. আজিজুল মোড়ল ও নাইম নাবালিকাকে পালাক্রমে ধর্ষণ করে।
এ সময় সে অসুস্থ হয়ে পড়লে যুবকেরা তার খালাতো বোনকেও ধর্ষণ করে। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষকেরা পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার ভোরে র‌্যাব সদস্যরা বটিয়াঘাটা একাধিক স্থানে অভিযান পরিচালনা করে মুজাহিদ শেখ ও আজিজুল মোড়ল ওরফে মিশরিয়াকে গ্রেফতার করে। তাদের দুজনের বাড়ি ফুলবাড়ি গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ