Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশে এই প্রথম বৃহৎপরিসরে নতুন আঙ্গিকে বিআরবি হসপিটালস লিমিটেডের কনসালটেশন চেম্বার উদ্বোধন

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ৯:১১ পিএম

রাজধানীর পান্থপথে বিআরবি হসপিটালস লিমিটেড এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে সম্পূর্ণ নতুন আঙ্গিকে মনোরম পরিবেশে বহির্বিভাগ রোগীদের সেবায় কনসালটেশন চেম্বার শুভ উদ্বোধন করেন বিআরবি হসপিটালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো: পারভেজ রহমান এবং এমআরএস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও বিআরবি হসপিটালস লিমিটেডের পরিচালক মো: শামসুর রহমান।

আজ রোববার দুপুরে উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিআরবি গ্রুপের পরিচালক জনাব মফিজুর রহমান। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিআরবি হাসপাতালের হেপাটোবিলিয়ারি প্যানক্রিয়াটিক সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক মোহাম্মদ আলী, হাসপাতালের মেডিসিন বিভাগের সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ডা. এম এ বাশার, কিডনি (নেফ্রোলজি) বিভাগের প্রধান অধ্যাপক ডা. মো: নিজামউদ্দিন চৌধুরী, ক্যান্সার (অনকোলজি) বিভাগের প্রধান অধ্যাপক ডা. মোফাজ্জল হোসেন (লে.কর্নেল অব:) অবস ও গাইনি বিভাগের সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ডা.গুলশান আরা এবং ডা. কাজী ফয়েজা আক্তার।

উদ্বোধনী অনুষ্ঠানে হসপিটালস এর ডিএমএস ও সিইও (ভারপ্রাপ্ত) ডা. মো: মনসুর আলীসহ হাসপাতালের বিভিন্ন বিভাগের কনসালটেন্টবৃন্দ, ডাক্তার, নার্স, পিসিএ এবং অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধানসহ হাসপাতালের উধ্বর্তন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

দেশে এই প্রথম বৃহৎপরিসরে মনোরম পরিবেশে বর্হিবিভাগের রোগীদের সেবায় বিআরবি হসপিটালস সম্পূর্ণ নতুন আঙ্গিকে আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত বিশ্বমানের বর্হিবিভাগ চালু করায় রোগীগন হাসপাতালে চিকিৎসা সেবা নিতে এসে স্বাচ্ছন্দ্যবোধ করবেন এবং উন্নত বিশ্বের সমমানের সেবা পাবেন বলে আশা করেন হসপিটালস কর্তৃপক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ