Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যৌতুকের জন্য স্ত্রীকে মরিচের গুঁড়া ঢেলে নির্যাতন

পাষণ্ড স্বামী গ্রেফতার

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ১২:০১ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক গৃৃহবধূকে নির্যাতন চালানোর অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। এ অভিযোগে গতকাল থানায় মামলা করেন নির্যাতিতা। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে গতকাল বিকেলে আদালতে প্রেরণ করেন।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের চরশিহারি গ্রামের রিকশা চালক সাইদুল ইসলামের মেয়ে শিউলি আক্তার গত বছর ৩ সেপ্টেম্বর শিউলির বিয়ে হয় নেত্রকোনা সদর উপজেলার ঝগড়াকান্দা গ্রামের মৃত লাল চান মিয়ার ছেলে রাজমিস্ত্রি রাজন মিয়া ওরফে রফিকের সাথে। বিয়ের সময় ৫০ হাজার টাকা যৌতুক দেওয়া হলেও গত রমজানের পূর্ব থেকে শিউলির পর নির্যাতন শুরু হয়। তারপর শিউলির বাবা তার মেয়ের সংসার সুখী রাখতে একটি মোবাইল দেন। তারপরও ২০ হাজার টাকা, খাট, সুকেস, আলনা, বাসন ও যৌতুক হিসেবে চাইলে দিতে অস্বীকার করে শিউলি। সে কারণে শুরু হয় তার ওপর নির্যাতন। গত শুক্রবার শিউলির শ্বাশুড়ি ও জাল রুমা আক্তার মিলে মারধর করে। তাদের সাথে স্বামী রাজনও মারধরে যুক্ত হয়। হাত-পা বেঁধে মারধর শেষে শরীরের বিভিন্ন স্থানে মরিচের গুঁড়া ঢেলে পুকুরে ফেলে দেওয়া হয়। এরপর শুক্রবার রাতে শিউলিকে ঈশ্বরগঞ্জ উপজেলার চরশিহারি গ্রামে তার বাবার বাড়ির সামনে রেখে পালানোর চেষ্টা করে স্বামী রাজন।
এঘটনা দেখতে পেয়ে স্থানীয় লোকজন তাকে আটকে ফেলে। গত শনিবার রাতে স্থানীয়রা পুলিশের হাতে তুলে দেন। ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাছিনুর রহমান জানান, বিষয়টি নিয়ে নির্যাতিতা নারী বাদি হয়ে মামলা করেছেন। দু’জনকে আসামি করে মামলাটি হয়েছে। অভিযুক্ত স্বামীকে আটক করে গতকাল বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ