Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিনাইগাতীতে তক্ষকসহ গ্রেফতার ২

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ১২:০১ এএম

 শেরপুরের ঝিনাইগাতীতে বন্য প্রাণী তক্ষকসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। গত শনিবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, ঢাকার মতিঝিল থানার মগবাজার নয়াটোলা এলাকার মৃত আশরাফুল করিমের ছেলে মো. সিরাজুল করিম ও শেরপুর জেলার সদর থানার মির্জাপুর কাদিপাড়া গ্রামের মৃত শাহ মাহমুদের ছেলে মো. রফিকুল ইসলাম। র‌্যাব-১৪ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্ব র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার ঘাগড়া তেতুলতলা বাজারের সুচনা হার্ডওয়ার এন্ড ভ্যারাইটিজ ষ্টোরের সামনে অভিযান পরিচালনা করে বন্য প্রাণী তক্ষকসহ ওই ২ ব্যক্তিকে গ্রেফতার করে।
উদ্ধারকৃত তক্ষকের আনুমানিক বাজার মূল্য ৩০ লাখ টাকা। গ্রেফতারকৃত আসামিদের র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে বন্য প্রাণী তক্ষক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আসামিদের বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় মামলা দায়ের করা হয়েছে বলে ওসি মো. মনিরুল আলম ভূঁইয়া এ তথ্য জানান। গতকাল তাদের কোর্ট চালান দেয়া হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ