Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভাঙ্গায় সংঘর্ষের ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ৭:১৬ পিএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের গঙ্গাধরদী গ্রামে সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় শেখ ফারুক (৫০) নামে এক ব্যক্তি মারা গেছেন। রোববার (১৫ মে) ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. হানিফ সরকার গণমাধ্যমকে কে এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, শনিবার (১৪ মে) শেষ রাত সাড়ে ৩টার সময় শেখ ফারুক ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৭ মে সংঘর্ষের ঘটনায় শেখ ফারুক গুরুতর আহত হলে প্রথমে তাকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রেফার্ড করা হয় ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার শেষ রাত সাড়ে তিনটার দিকে মারা যান তিনি।

এ বিষয়ে ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. হানিফ সরকার গণমাধ্যমকে কে বলেন, সংঘর্ষের ঘটনায় আহত এক ব্যক্তির মৃত্যুর খবর শুনেছি। তবে এখন পর্যন্ত এ ব্যাপারে কোনো অভিযোগে পাইনি। অভিযোগে পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ