Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ গায়েবী সরকার, একদিন গায়েব হয়ে যাবে : মোয়াজ্জেম হোসেন আলাল

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ১০:৩৬ পিএম

আওয়ামী লীগকে গায়েবী সরকার উল্লেখ করে বিএনপির যুগ্ম মহাসচিব, সাবেক এমপি মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, এখনকার নেতাকর্মীদের মুখে শুনেছি নতুনকরে গায়েবী মামলা হচ্ছে। তরুণ, যুবক ভাই বন্ধুদেরকে গ্রেফতার করা হচ্ছে।এই সরকার গায়েবী ভোটের সরকার। কখন ভোট হচ্ছে কেউ যানে না। গায়েবী ভোটের সরকার গায়েবী মামলা দেয়,হামলা করে। এই যে সিস্টেম টা চালু করেছে এটা ঠিক না। গায়েবী কায়দার গায়েবী সরকার আসলে একদিন হঠাৎ করে গায়েব হয়ে যাবে।এই দেশেই তাদের খোঁজে পাওয়া যাবে না।সেই দিনের অপেক্ষায় আছে বাংলাদেশের মানুষ।

তিনি আরও বলেন স্বাধীনতা যুদ্ধকালীন সময়ে ময় ড. মোশাররফ হোসেন নিজের শিক্ষা বৃত্তির টাকা ফান্ডে জমা করে মুক্তিযুদ্ধের সময় কাজ করেছেন। আজ তাকে অপমান করা হচ্ছে মানেই আর মুক্তিযুদ্ধের চেতনাকে অপমান করার সমান।

‌তিনি বলেন বেগম খালেদা জিয়া অসুস্থ হলেও তার মস্তিষ্ক অসুস্থ না। মনে রাখবেন বেগম খালেদা জিয়া সেই নেত্রী যার জীবনে কোন পরাজয় নাই।

শনিবার দুপুরে কুমিল্লা দক্ষিণ ও উত্তর জেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের যৌথ আয়োজনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেন ও সারাদেশে বিএনপির নেতা কর্মীদের উপর অব্যাহত হামলা-মামলার প্রতিবাদে কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‌কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক এবং কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপিসাধারণ সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিনের সভাপতিত্বে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেরা আলা উদ্দিন, উত্তর জেলা বিএনপির আক্তার হোসেন, দক্ষিণ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক, ব্রাহ্মণপাড়া উপজেলা সভাপতি হাজী মোঃ জসিম উদ্দিন, জেলা বিএনপির সদস্য আমিরুজ্জামান আমির, কুমিল্লা উত্তর জেলা মহিলা নেত্রী সুফিয়া বেগম, জেলা যুবদল নেতা সাবেক ভিপি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, বুড়িচং উপজেলা বিএনপির সভাপতি হাজী মোঃ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক হাজী মোঃ কবির হোসেন, সিনিয়র যুগ্ম সম্পাদক আবু ইউসুফ তুহিন, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির বাবুল,সদস্য আব্দুল অহিদ শুয়া মিয়া, সালাহ উদ্দিন, মোঃ সেলিম হোসেন, ফরিদ খান, দক্ষিণ জেলা ছাত্র দলের সভাপতি নাজিমুর রহমান, সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, বুড়িচং উপজেলার স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ভূইয়া।

প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ পরিচালনা করেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির প্রচার সম্পাদক মোঃ মোস্তফা জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ