Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে অন্তরঙ্গ ভিডিও ধারণ

নারীসহ গ্রেফতার ২

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১২:০১ এএম

মোবাইলে সম্পর্কের সূত্রধরে বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনকে বাসায় ডেকে নিয়ে মারধর করে আটকে রেখে জোরপূর্বক অন্তঃরঙ্গ ছবি ও ভিডিও ধারণ করা প্রতারণা চক্রের এক নারীসহ দুই সদস্যকে গ্রেফতার করেছে নোয়াখালীর ডিবি পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, চাটখিল পৌরসভার গোবিন্দপুর এলাকার আবদুল লতিফ চৌধুরীর ছেলে টিপু সুলতান চৌধুরী ও সদর উপজেলার রাজারামপুর ইউনিয়নের পশ্চিম রাজারামপুর গ্রামের সোহেল রানার স্ত্রী তাজ নাহার আক্তার রত্না।

গতকাল শনিবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, কিছুদিন যাবত মাইজদী বাজারের একজন মহিলা জনৈক এক ব্যক্তির মোবাইলে ফোন করে চাকরি দিয়ে উপকার করার কথা বলে। গত বৃহস্পতিবার জেলা শহরের খন্দকার পাড়ার একটি ভাড়া বাসায় ওই ব্যক্তিকে মোবাইলে ডেকে নেন তাজ নাহার আক্তার রত্না। পরে বাসায় যাওয়ার পর ওই ব্যক্তিকে আটকে রেখে মারধর এক নারীর সাথে অন্তঃরঙ্গ ছবি, ভিডিও ধারণ করেন রত্না ও তার সহযোগিরা। পরে ২ লাখ ৫০ হাজার টাকা তাদের প্রদান করবে এ মর্মে খালি স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে ছেড়ে দেওয়া হয় তাকে। এসময় তার ব্যবহৃত মোবাইল ও একটি স্বর্ণের আংটি রেখে দেয়।
ভুক্তভোগী গত শুক্রবার গোয়েন্দা পুলিশকে বিষয়টি অবগত করেন। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তাদের দাবিকৃত টাকাগুলোর মধ্যে ৩০ হাজার টাকা নগদ নিয়ে শহরের আমানিয়া হোটেল আসেন ভুক্তভোগী ব্যক্তি। তার কাছ থেকে টাকা নেওয়ার সময় হোটেলে সাদা পোশাকে থাকা গোয়েন্দা পুলিশের সদস্যরা টিপু সুলতানকে গ্রেফতার করে।
পরে তাকে সাথে নিয়ে গভীররাতে শহরের খন্দকার পাড়ার নুরুল ইসলামের ভাড়া বাসায় তল্লাশি চালিয়ে ৫টি লিভিক স্ট্যাম্প, ব্যাংকের ৭টি চেক, ২৪টি মোবাইল ফোন, ১টি আংটি ও নগদ ৩০ হাজার টাকা জব্দ করে ডিবি পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে পাশ্চিম রাজারামপুর গ্রাম থেকে প্রতারক চক্রের নারী সদস্য তাজ নাহার আক্তার রত্নাকে গ্রেফতার করা হয়।
তিনি আরও বলেন, আসামি টিপু সুলতান চৌধুরীর ব্যবহৃত মোবাইলে গ্রেফতারকৃত রত্নার সাথে জোরপূর্বক অভিযোগকারীর আপত্তিকর ছবি, ভিডিও এবং জোরপূর্বক স্ট্যাম্পে লিখিত নেওয়ার ভিডিও পাওয়া গেছে। চক্রটির অন্য সদস্যদের গ্রেফতারে পুলিশের অভিযান চলবে। এসব প্রতারক চক্র থেকে সাধারণ মানুষকে সাবধানে থাকার অনুরোধ করেন পুলিশ সুপার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ