Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিনাইগাতী আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. বার্ষিক সভা অনুষ্ঠিত

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১২:০১ এএম

শেরপুরের ঝিনাইগাতীর ঐতিহ্যবাহী সংগঠন আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. এর ২৩তম বার্ষিক সাধরণ সভা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার স্বাস্থ্যবিধি মেনে দিনব্যাপী সমিতির প্রস্তাবিত আদর্শ রিসোর্ট সেন্টার ও মানব সম্পদ উন্নয়ন কেন্দ্র শালচুড়ায় বার্ষিক সাধরণ সভা অনুষ্ঠিত হয়।

শুরুতে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। সভায় ঝিনাইগাতী উপজেলার সাবেক চেয়ারম্যান ও আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের সভাপতি আমিনুল ইসলাম বাদশার সভাপতিত্বে ও আলমগীর হোসেনের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ফারুক আল মাসুদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুরের জেলা সমবায় অফিসার আবুল কাশেম, কালব ঢাকা ‘ছ’ অঞ্চলের ডিরেক্টর প্রিন্সিপাল হেলাল উদ্দিন, উপজেলা সমবায় অফিসার রুকনুজ্জামান, কালব শেরপুর জেলা ব্যবস্থাপক সোলায়মান হোসেন টগর। বক্তব্য রাখেন, সমিতির সহ-সভাপতি মেহেদী হাসান হালিম। সভায বার্ষিক আয়-ব্যয় তুলে ধরে বক্তব্য রাখেন, সমিতির সেক্রেটারী আলহাজ হারুন-উর-রশিদ, ট্রেজারার মেহেদী হাসান মামুন, শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. চেয়ারম্যান নুরুল ইসলাম মোগল, সেক্রেটারী অভিনুর ইসলাম, ক্ষুদ্র বণিক সমবায় সমিতির সভাপতি আলহাজ মোখলেছুর রহমান খাঁনসহ সমিতির অন্যান্য কর্মকর্তাগণ। এসময় ৫টি অঞ্চলের ডিরেক্টর যথাক্রমে আব্দুর রাজ্জাক, ফজলুল হক, জাকির হোসেন, ইমরান পাঠান শাহীন, আজাদ মিয়াসহ সমিতির অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও সাধারণ সদস্যগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ