Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে চলছে শিশুমেলা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১২:০৫ এএম

করোনা পরবর্তী শিশুদের মানসিক বিকাশে কুড়িগ্রামে দু’দিন ব্যাপী শিশু মেলার আয়োজন করা হয়েছে। জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের আয়োজনে গতকাল শনিবার সকালে কুড়িগ্রাম শিশু নিকেতন মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।
এসময় জেলা তথ্য অফিসের উপপরিচালক নুরন্নবী খন্দকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিনহাজুল ইসলাম, পৌর মেয়র কাজিউল ইসলাম, সিনিয়র সাংবাদিক এডভোকেট আহসান হাবীব নীলু, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ প্রমুখ। দু’দিন ব্যাপী মেলায় ১০টি সরকারি বিভাগের বিভিন্ন প্রতিষ্ঠান তাদের শিশুতোষ বিষয়ক উপকরণের পসরা দিয়ে মেলাটিকে সাজিয়ে তুলেছে। মেলার পাশাপাশি অনুষ্ঠিত হচ্ছে কুইজ, চিত্রাংকন, মেয়েদের কারাতে প্রতিযোগিতা, খেলাধূলা ও শিশুদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। জেলা তথ্য অফিসের শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম অধ্যায়) প্রথম সংশোধন শীর্ষক প্রকল্পের আওতায় মেলাটির আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ