Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গৃহবধূর মৃত্যু নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১২:০৫ এএম

রাজবাড়ীতে যুথি (২০) নামের এক গৃহবধূর মৃত্যু নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ উঠেছে। বাবার দাবি হত্যা আর স্বামীর পরিবারের দাবি গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা। ওই গৃহবধূ সদর উপজেলার চরবাগমারা গ্রামের খালেক মন্ডলের স্ত্রী। গত শুক্রবার আড়াই টার দিকে পুলিশ রাজবাড়ী সদর হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র স্টাফ ব্রাদার আব্দুল্লাহ আল মামুন বলেন, গৃহবধূর ননদ কবিতাসহ লোকজন হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
গৃহবধূর ননদ কবিতা বলেন, পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস নেয়। আমরা টের পেয়ে দ্রুত তাকে নামিয়ে হাসপাতালে আনি। ডাক্তার মৃত ঘোষণা করে।
গৃহবধূর বাবা সদর উপজেলার মাছেঘাটা গ্রামের কালাম বলেন, আমার মেয়েকে নির্যাতন করতো। তাকে হত্যা করে আত্নহত্যা বলে চালানোর চেষ্টা করছে। মেয়ের মাথায় ও হাতে আঘাতের চিহৃ রয়েছে। আমি মেয়ে হত্যার বিচার চাই।
রাজবাড়ী সদর থানার এসআই আ. কাদের বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ