Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নিশিরাতের অযোগ্য-অদক্ষ সরকার দেশকে ধ্বংসের দারপ্রান্তে নিয়ে গেছে- মেজর হাফিজ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ৮:৩১ পিএম

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর অব. হাফিজ উদ্দিন আহম্মদÑবীর বিক্রম বলেছেন, আওয়ামী লীগ দেশের গণতন্ত্র বিদায় করে দিয়েছে। তিনি হশিয়রিী উচ্চারন করে বলেন, এখন নিজেদের রাজনৈতিক অবস্থান ধরে রাখতে চাইলে অবিলম্বে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন। তা না হলে শ্রীলংকা প্রধানমন্ত্রীসহ মন্ত্রী-নেতাদের মত পরিনতি অপেক্ষা করছে এ সরকারের জন্য।

শণিবার বরিশালে বিএনপির মহানগর, উত্তর ও দক্ষিন জেলার যৌথ আয়োজনে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ নতুন করে ইভিএম ভোটের ষড়যন্ত্র শুরু করেছে। আমরা ইভিএম বিশ্বাসী নই। এই নিশিরাতের অযোগ্য-অদক্ষ সরকার দেশকে ধ্বংসের দারপ্রান্তে নিয়ে গেছে। কিন্তু সেদিন আর বেশি দুরে নয়, যা আমাদেরকে শ্রীলংকার মত অবস্থার মুখোমুখি করবে। তিনি বলেন, এ সরকার যা আয় করে তার চেয়ে বেশি ব্যয় করে । তারা মনে করে দেশ জাহান্নামে যাক আমরা ক্ষমতায় থাকবো। দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশ পাচার করার পরও তাদের বিচার হয়না। অন্যদিকে বিএনপি চেয়ারপার্সন দেশন্ত্রেী বেগম খালেদা কিছু না করার পরও তার বিরুদ্ধে মিথ্যা মামলার মাধ্যমে সাজা দেয়া হয়েছে। হাফিজ উদ্দিন-বীর বিক্রম বলেন, শান্তিপূর্ণভাবে তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নির্বাচন দেন, একটি সম্মানজনক স্থানে থাকতে পারবেন।
মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও মহানগর সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ সহ জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড. আকতার হোসেন মেবুলের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মেজবাহ উদ্দিন ফরহাদ, সাবেক এমপি আবুল হোসেন খান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমাতউল্লাহ, আলহাজ্ব এবাদুল হক চাঁন, জেলা বিএনপি আহবায়ক এ্যাড মজিবর রহমান নান্টু, উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহ সহ অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ