Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাওনা টাকা চাওয়ায় ঝলসে দিলো মুখ

চিলমারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ১২:৩৪ এএম

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাকবিতণ্ডার জেরে চায়ের দোকানের গরম তেলে ঝলসে দিলো এক দোকান কর্মচারীর মুখ। কুড়িগ্রামের চিলমারী উপজেলার রমনা মডেল ইউনিয়নের জোড়গাছ পুরাতন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, জোড়গাছ পুরাতন বাজার এলাকার এক চায়ের দোকান কর্মচারী সাদ্দাম হোসেন (৩১) পাশের চায়ের দোকান কর্মচারী সেলিম মিয়া (১৮)’র কাছ থেকে পূর্বের পাওনা ২শ’ টাকা ফেরত চাইলে তা নিয়ে বাকবিতন্ডা হয়। ওই ঘটনায় গত বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সাদ্দামের বড় ভাই জীবন মিয়া (৩৩) বাজারে আসলে তাকে আক্রমণ ও আটক করে ওই চা দোকানের মালিক রনজু মিয়া ও তার ছেলে আকাশ। ভাইকে আটক করার খবর পেয়ে সাদ্দাম হোসেন ঘটনাস্থলে আসা মাত্রই কিছু বুঝে উঠার আগে আকাশ মিয়া সাদ্দামকে লক্ষ্য করে দোকানে থাকা জগ দিয়ে গরম তেল ছুড়ে মারে। এতে সাদ্দামের মুখ ও শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। স্থানীয়রা সাদ্দামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। আহত সাদ্দাম হোসেন জোড়গাছ পুরাতন বাজার এলাকার মৃত আউয়াল হোসেনের পুত্র।

সাদ্দামের বড় ভাই জীবন মিয়া বলেন, পাওনা টাকা নিয়ে সাদ্দামের সাথে সেলিম মিয়ার কথা কাটাকাটি হয়েছে। সকালে আমি চা খেতে বাজারে আসলে হঠাৎ সেলিম, রনজু ও আকাশ আমাকে আক্রমন করে। আক্রমনের কথা আমি আমার ভাইকে ফোন করে জানাই। খবর পেয়ে আমার ছোট ভাই ঘটনাস্থলে আসার সাথে সাথে তার গায়ে গরম তেল ছুড়ে মারে তারা।


এ বিষয়ে চিলমারী মডেল থানার ওসি মো. আতিকুর রহমান বলেন, এ ঘটনায় অভিযুক্ত আকাশসহ দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মামলা হলে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ