Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নৌকার মাঝি হওয়ায় নেটিজনদের শুভেচ্ছায় ভাসছেন রিফাত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ৯:০৮ পিএম

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) নির্বাচনে নৌকার মাঝি হলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

শুক্রবার (১৩ মে) সন্ধ্যায় আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় তাকে মনোনয়ন দেওয়ার ঘোষণা পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নেটিজনদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন রিফাত।

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন বোর্ডের সভায় সভাপতিত্ব করেন।

আরফানুল হক রিফাতকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে সাহিদ মিয়া লিখেছেন, নৌকার মাঝি রিফাত ভাই এটাই কুমিল্লা সিটির জনগণ এর আশা ছিল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুমিল্লার এম পি আমাদের অভিভাবক বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার ভাইকে মূল্যায়ন করেছেন।

কবির ইকবাল ছোটন নামে একজন লিখেছেন, আলহামদুলিল্লাহ।
নৌকার মাঝি,আগামীর নগর পিতা।
জনাব,আরফানুল হক রিফাত।

কুমিল্লা অজিত গুহ কলেজের অধ্যক্ষ শরিফুল ইসলাম লিখেছেন
অভিনন্দন। ইনশাআল্লাহ বিজয় আমাদের হবে। মাননীয় প্রধানমন্ত্রী কে অনেক ধন্যবাদ। তৃণমূলের প্রিয় নেতা রিফাত ভাইকে নৌকা প্রতিক প্রদান করার জন্য। অভিনন্দন মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার মহোদয়কে। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

তাহমিনা বেগম নামে একজন লিখেছেন, ইনশাআল্লাহ আমি নিশ্চিত আমাদের প্রাণপ্রিয় রিফাত ভাইয়া বিপুল ভোটে বিজয়ী মেয়র।
কুমিল্লা এগোলে এগোবে বাংলাদেশ জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

মোহাম্মদ হোসাইন মহসিন নামে একজন লিখেছেন,শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে সময় উপযোগী সঠিক সিদ্ধান্তের জন্য অসংখ্য ধন্যবাদ। আসুন আমরা ভেদাভেদ ভুলে গিয়ে নেত্রীর সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে আরফানুল হক রিফাত ভাইকে জয়যুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দেই ।

উল্লেখ্য, গত ২৫ এপ্রিল নির্বাচন ভবনে কমিশন সভা শেষে জানানো হয়, কুমিল্লা সিটি করপোরেশনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ মে, যাচাই বাছাই ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৬ মে এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৫ জুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ