Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেইলী ব্রিজ ভেঙ্গে দুই জেলার সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন, আহত ৬

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ৭:৫২ পিএম

কুমিল্লার কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের কড়–ইবাড়ি নামক স্থানে বেইলী ব্রিজ ভেঙ্গে বালি বোঝাই ট্রাক ও সিএনজি চালিত অটো রিকশা খালে পড়ে গেছে। এ ঘটনায় ট্রাক ও সিএনজিতে থাকা ৬ জন আহত হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার আকুবপুর ইউনিয়নের কড়–ইবাড়ি খালে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, বেইলী ব্রিজটি দীর্ঘদিন ঝুঁকিপূর্ন ছিল। শুক্রবার বিকালে একটি বালি বোঝাই ট্রাক পার হওয়ার সময় অপর দিক থেকে আসা সিএনজি চালিত অটো রিকশাসহ বেইলী ব্রিজটি ভেঙ্গে খালে ওই পড়ে যায়। এ সময় ট্রাক ও সিএনজিতে থাকা ৬ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে। ব্রিজটি ভেঙ্গে যাওয়ার ফলে কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। এতে করে এই সড়কে যাতায়াত করা মুরাদনগর, বাঙ্গরা ও নবীনগর থানার যাত্রীরা চরম বিপাকে পড়েছে।
আকুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিমুল বিল্লাল দৈনিক ইনকিলাবকে বলেন, ট্রাক ও সিএনজিতে থাকা ৬জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে। আপাতত চলাচল করার জন্য ব্রিজের পাশেই বাশেঁর সাকো করে দেওয়া হয়েছে।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার দৈনিক ইনকিলাবকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
কুমিল্লা সড়ক ও জনপথের উপ সহকারী প্রকৌশলী হুমায়ুন কবীর দৈনিক ইনকিলাবকে বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে আছি। ব্রিজটির মেরামত কাজ চলছে।
মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ দৈনিক ইনকিলাবকে বলেন, তাৎক্ষনিক আমি ঘটনাস্থল পরিদর্শণ করেছি। এ সড়কে যানবাহন চলাচল আপাতত বন্ধ থাকবে। শনিবার থেকে পুরাতন ব্রিজটি অপসারণ করে নতুন ভাবে নির্মাণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ