Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

লৌহজংয়ে পদ্মায় ডুবে শিশুর মৃত্যু

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ১১:৩৫ পিএম

পদ্মায় গোসল করতে নেমে। মুন্সীগঞ্জের লৌহজং আব্দুল্লাহ নামক সাত বছরের শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার শিমুলিয়া সংলগ্ন পদ্মায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ঢাকার ইসলামবাগ বসবাসরত শিমুলিয়ার বাসিন্দা আনোয়ার হোসেনের পরিবার পরিজন নিয়ে প্রায় ৮/১০ জন মিলে বৃহস্পতিবার দুপুর ১টা দিকে শিমুলিয়া ৩ নম্বর ফেরি ঘাটের পশ্চিম পাশে গোসল করতে আসেন। পরে দেড়টার দিকে আনোয়ারের সাত বছরের শিশু আব্দুল্লাহ পদ্মার স্রোতে ভেসে যান। এ সময় অনেক খোঁজাখুঁজির করেও না পেয়ে স্থানীয় নৌপুলিশের সহযোগিতা নেন। পরে নৌপুলিশের সহযোগিতায় শ্রীনগর ফায়ার সার্ভিস, ঢাকার ডুবুরী ও বিআইডব্লিউটিএর পাঁচজন ডুবুরী এসে উদ্ধার অভিযান চালায়। প্রায় ৩ ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে। পরে পরিবারের কাছে সন্ধ্যার দিকে শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে মাওয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) আবু তাহের মিয়া জানান, দুপুর ১টার দিকে আব্দুল্লাহর দুই চাচা, দুই চাচি, মা, দাদিসহ প্রায় ১০ জন পদ্মায় গোসল করতে আসেন। পরে হঠাৎ পদ্মার স্রোতে শিশুটি তলিয়ে যায়। এরপর তারা অনেক খোঁজাখুঁজির না পেয়ে আমাদের জানান। আমি শ্রীনগর ফায়ার সার্ভিস, লৌহজং থানা পুলিশ ও ঢাকার ডুবুরী টিপের সহযোগিতা নেই। পরে বিকাল ৫টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। তিনি আরও জানান, পরিবারের লিখিত কোন অভিযোগ পেয়ে তাদের কাছে সন্ধ্যার দিকে শিশুর মরদেহটি হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ