Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গার্লফ্রেন্ডের লাশ গুম করার সময় হার্ট অ্যাটাকে মৃত্যু খুনির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ১২:০০ এএম

বান্ধবীকে নিজ হাতে খুন করেছেন। এরপর লাশ মাটি চাপা দিতে যেতেই ঘটল বিপত্তি। নিজেই হার্ট অ্যাটাকে মারা গেলেন ওই খুনী। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যারোলিনায়। বুধবার এ তথ্য জানিয়েছেন স্থানীয় শেরিফ।
জোডি রোল্যান্ড নামের এজফিল্ড কাউন্টির ওই শেরিফ জানিয়েছেন, বাড়ির উঠানে কবরের গর্ত খোঁড়ার সময় প্রতিবেশীরা সন্দেহ করলে জোসেফ ম্যাককিনন ট্রেন্টন নামের ওই খুনী বলেছিলেন যে, তিনি তার বাগানে পানি দেয়ার জন্য একটি জলাধার তৈরি করতে ওই গর্তটি খুঁড়ছেন। কিন্তু যখন একজন ভিন্ন প্রতিবেশী পরবর্তীতে ৬০ বছর বয়সী ম্যাককিননকে শনিবার সকালে গর্তের পাশে মুখ থুবড়ে পড়ে থাকতে দেখেন, তখন পুলিশকে ডাকা হয়।

‘আমরা সেখানে গিয়ে নির্ধারণ করি যে তার দৃশ্যত হার্ট অ্যাটাক হয়েছে,’ রোল্যান্ড বলেছেন, ‘তার শরীরে কোন আঘাত নেই।’ বাড়িতে আর কেউ না থাকায়, ডেপুটিরা ম্যাককিননের নিকটাত্মীয়কে শনাক্ত করতে এবং সতর্ক করার জন্য রওনা হন। ম্যাককিননের গার্লফ্রেন্ড, ৬৫ বছর বয়সী প্যাট্রিসিয়া রুথকে খবর দেয়ার জন্য অনুসন্ধানকারী কর্তৃপক্ষ তার কর্মস্থলে যায়। কিন্তু তার সহকর্মীরা জানান, প্যাট্রিসিয়াও অফিসে যাননি এবং ফোনও ধরছেন না।

পরে পুলিশ ম্যাককিননের বাসভবনে তল্লাশী শুরু করে। রোল্যান্ড বলেছেন, ‘আমরা ইয়ার্ড এবং এই বিশাল বাগানটিতে অনুসন্ধান চালিয়ে যাচ্ছি। বাড়িটি নতুন করে পরিষ্কার করা হয়েছিল, কিন্তু আমরা তার বাড়িতে রক্ত শনাক্ত করতে সক্ষম হয়েছি। এটি আমাদেরকে সেই গর্তে ফিরিয়ে নিয়ে গেছে যেটি সে খনন করছিল।’ তিনি বলেন, ‘আমরা গর্তে নেমে আশেপাশে খনন করতে শুরু করার পর আবর্জনার রাখার জন্য ব্যবহার করা হয় এমন একটি কালো ব্যাগ খুঁজে পাই।’

সেই ব্যাগের মধ্যেই প্যাট্রিসিয়ার লাশ পাওয়া যায়। ময়নাতদন্ত থেকে জানা যায়, তার মুখে আঘাত করা হয়েছিল, তবে সে আঘাত মৃত্যুর কারণ ছিল না। শেরিফ জানান, ‘ময়নাতদন্ত প্রমাণ করেছে যে, প্যাট্রিসিয়া শ্বাসরোধে মারা গেছে। আর ম্যাককিননের ময়নাতদন্তে প্রমাণিত হয়েছে যে, তিনি হৃদরোগে মারা গেছেন।’ শেরিফ জানিয়েছেন যে, প্যাট্রিসিয়াকে হত্যা করার পরে, ম্যাককিনন তার দেহ দুটি বড় ট্র্যাশ ব্যাগে মোড়ানোর আগে তাকে টেপ দিয়ে বেঁধেছিলেন এবং তার বাগানে নিয়ে গিয়েছিলেন, যেখানে তিনি আগে থেকেই গর্ত খনন করে রেখেছিলেন। এরপর লাশ গর্তে ফেলে মাটি চাপা দিত দিতেই ম্যাককিন নিজেও হার্ট অ্যাটাকে মারা যান। সূত্র : পিপল ডট কম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ