Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় অস্ত্রসহ ১৪ মামলার আসামি গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ১২:০০ এএম

খুলনা মেট্রোপলিটান পুলিশ (কেএমপি)-এর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে একটি পিস্তল, একটি ম্যাগাজিন এবং ৩ রাউন্ড গুলিসহ মো. ফয়সাল খান নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ২টি হত্যা মামলা, ১টি অস্ত্র মামলা, ২টি ডাকাতির প্রস্তুতি মামলা, ২টি মাদক মামলা ও ৭টি মারামারির মামলাসহ মোট ১৪টি মামলা রয়েছে।
গতকাল বৃহষ্পতিবার সকালের দিকে কেএমপি ডিবির পরিদর্শক সমীর কুমার অভিযান চালিয়ে নগরীর সদর থানাধীন টুটপাড়া ওয়েস্ট সার্কুলার রোডস্থ শফি উদ্দিন ফাতেমা জামে মসজিদের পাশের বাসা থেকে মো. ফয়সাল খানকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী টয়লেটের ভিতরে লুকানো অবস্থায় বিদেশী পিস্তল এবং ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। সে ওই এলাকার আমিনুজ্জামান খান ওরফে আমিন খানের ছেলে। পুলিশ জানায়, দীর্ঘদিন যাবৎ মো. ফয়সাল খান খুলনা মহানগর এলাকায় অস্ত্র ব্যবসায় এবং সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। সোপর্দপূর্বক তার বিরুদ্ধে খুলনা সদর থানায় অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ