Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীনগরে টিকটকে প্রেম এক দিনে ২ ছাত্রী উধাও, ৬ ঘন্টা পরে উদ্ধার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ৯:০৫ পিএম

শ্রীনগরে টিকটক ও ফেসবুকে পরিচয়ের মাধ্যমে ২ ছাত্রীর উধাও হওয়ার ৬ ঘন্টা পর শ্রীনগর থানা পুলিশ তাদেরকে উদ্ধার করেছে। গত বুধবার রাতে ঢাকার ব্রাক ইউনিভার্সিটি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে উদ্ধার করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, শ্রীনগর উপজেলার ষোলঘর উচ্চ বিদ্যালয় নবম শ্রেণীর এক ছাত্রী সাথে টিকটক ভিডিও থেকে ফেসবুকে মামুনুর রশিদ নামে এক তরুণের সঙ্গে পরিচয় হয়। এক সপ্তাহের পরিচয়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই ধারাবাহিকতায় গত ১১ মে বুধবার প্রেমিক মামুনুর রশিদ ঢাকা থেকে ষোলঘরে প্রেমিকার সাথে দেখা করতে আসে। দেখা ও কথাবার্তা শেষে সন্ধ্যার দিকে বিদ্যালয়ের দুই ছাত্রী তার সাথে করে ঢাকায় চলে যায়। অপরদিকে সন্ধ্যায় ছাত্রীরা বাড়িতে না ফেরায় অভিভাবকরা শ্রীনগর থানায় আসে। এর মধ্যে একই এলাকার ওই ২ ছাত্রীর পরিবারের অভিভাবকদের পরিচয় হয়। তারা আলাদা আলাদা ভাবে থানায় সাধারণ ডায়েরী দায়ের করেন। (ডিজি নং -৪০০ ও ৪০১। এর পর শ্রীনগর থানার এসআই মো. আল-আমিনের নেতৃত্বে পুলিশের একটি টীম রাতেই ঢাকার গুলশান এলাকায় অভিযান চালিয়ে ২ ছাত্রীকে উদ্ধার করেন।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উধাও হওয়ার ৬ ঘন্টা পরেই পুলিশ ছাত্রীদের উদ্ধার করা হয়। তাদেরকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ