Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কমলনগরে কিশোরীকে ধর্ষণ, সৎ বাবা গ্রেপ্তার

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ৯:০১ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের ঘটনায় সৎ বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১২ মে) সকালে তোরাবগঞ্জ ইউনিয়নের চরপাগলা এলাকার মহাজন বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগের বুধবার রাতে নিজ ঘরে ওই কিশোরকে জুসের সাথে ঘুমের ঔষধ খাইয়ে রাতভর ধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া যায়। এ ঘটনায় কিশোরীর ভাই বাদী হয়ে কমলনগর থানায় মামলা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৩ বছর আগে স্বামী পরিত্যক্তা (কিশোরীর মায়ের) সাথে সোনাইমুড়ি এলাকার নুরুল হকের ছেলে মিলাদের সাথে দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর থেকে মিলাদ কিশোরীর মায়ের সাথে তাদের নানা বাড়িতে বসবাস করে আসছে। দীর্ঘ দিন থেকে কিশোরীর ওপর সৎ বাবা মিলাদের কুদৃষ্টি পড়ে। বুধবার (১১ মে)সকালে কিশোরীর মা মেয়েকে ঘরে রেখে বোনের বাড়িতে বেড়াতে যায়। রাতে সৎবাবা জুসের সাথে ঘুমের ওষুধ খাইয়ে দেয়। পরে সে অচেতন হয়ে পড়লে রাতভর তাকে ধর্ষণ করে। এবং ধর্ষণের বিভিন্ন চিত্র সৎবাবা তার মোবাইল ফোনে ধারণ করে। পরে সকালে কিশোরীর মামি ডাকাডাকি করলে মেয়ে বিবস্ত্র অবস্থায় দরজা খুলে দেয়। এ অবস্থা দেখে মামি স্থানীয় গণ্যমান্যদের জানালে তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মিলাদকে আটক করে থানায় নিয়ে আসে।

কিশোরীর খালা জানান, সকালে তার ঘরে থাকা বোনের মেয়ে ঘুম থেকে না উঠলে অনেকক্ষণ ডাকাডাকির পর সে বিবস্ত্র অবস্থায় দরজা খুলে দেয়। তখন তাকে জিজ্ঞাসা করা হলে সৎবাবা তার সর্বনাশ করেছে বলে কান্নায় ভেঙ্গে পড়ে সে। মিলাদ এর আগেও কিশোরীর বড় বোনকে ধর্ষণ করে। কিন্তু তার বোন (কিশোরীর মা) ভয়ে ঘটনা প্রকাশ করতে দেয়নি। এ ঘটনাও কিশোরীর মা সৎ বাবার নির্যাতনের ভয়ে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন বলেও খালা আরো জানান।

কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ধর্ষণের মামলায় সৎ বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ