Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদাবাজি মামলায় নুর হোসেনসহ ৪ আসামি খালাস

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ৩:৫৪ পিএম

নারায়ণগঞ্জে আলোচিত সাত খুনের মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি নূর হোসেন, তার ভাই ভাতিজাসহ ৪ আসামিকে চাঁদাবাজির একটি মামলায় খালাস দিয়েছেন আদালত ৷

বৃহস্পতিবার (১২ মে) সকালে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিনের আদালত ২০১৪ সালের দায়ের হওয়া মামলার ৪আসামিকে খালাস প্রদান করে রায় ঘোষণা করেন৷ এ মামলায় ৮ জন আসামি থাকলেও পুলিশের চার্জশিট থেকে পরবর্তীতে ৪ জনকে বাদ দেয়া হয় এবং ৪ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়া হয়।

মামলায় খালাস প্রাপ্তরা হলেন- নূর হোসেন, শাহজালাল বাদল (কাউন্সিলর), লোকমান, নুরুদ্দিন। এর আগে সকালে কঠোর নিরাপত্তায় নূর হোসেনকে আদালতে নিয়ে আসে পুলিশ।

আদলতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) জাসমীন আহমেদ জানান, চাঁদাবাজির অভিযোগে মামলাটি ২০১৪ সালে করা হয়েছিল। মামলার বাদী ছিলেন সাইদুল ইসলাম। মামলায় আসামি ছিলেন নূর হোসেন, তার ভাই-ভাতিজাসহ আট জন৷ পরে চার্জশিট থেকে ৪ জনের নাম বাদ দিয়ে ৪ জনকে আসামি করা হয়। রায়ে অভিযুক্ত ৪ আসামিকেই খালাস দিয়েছেন আদালত৷

তিনি আরও জানান, আজ নূর হোসেনের আরো তিনটি মামলার মধ্যে একটি মাদক মামলায় যুক্তিতর্ক হয়েছে, দুটি মামলার সাক্ষ্য গ্রহণের তারিখ থাকলেও সাক্ষীরা উপস্থিত হয়নি। তিনটি মামলার পরবর্তী তারিখ আগামী ১৪ জুলাই নির্ধারণ করেছে আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ