Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মেয়েসহ গ্রেফতার ৩

কবিরহাটে পিতাকে পিটিয়ে হত্যা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ১২:০১ এএম

কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নে জমি নিয়ে বিরোধের জেরে মহিন উদ্দিনকে পিটিয়ে হত্যার ঘটনায় নিহতের মেয়ে শাহিনা আক্তারসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে নিজ সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে জানান, জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। এরআগে গত মঙ্গলবার ভোরে গাজীপুর জেলার জয়দেবপুরের সালনা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছেন, কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের মো. মাহফুজুর রহমানের ছেলে মো. নূর নবী সুমন, তার ছেলে ইউসুফ শামীম ও স্ত্রী শাহিনা আক্তার।
এসপি বলেন, বাকবিতর্কের এক পর্যায়ে প্রথমে নিজের বাবাকে ধাক্কা দিয়ে পানিতে ফেলে দেয় শাহিনা আক্তার। এরপর মহিন উদ্দিন পানি থেকে উঠে আসলে তাকে কিল-ঘুষি দেয় জামাই নূর নবী ও নাতি ইউসুফ শামীম। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মহিন উদ্দিনকে মৃত ঘোষণা করেন।
পুলিশ সুপার আরও বলেন, সমাজের মানবিকতার হওয়ার কারণে এমন জঘন্যতম অপরাধ সংঘটিত হয়েছে। মহিন উদ্দিন হত্যাকাণ্ডের পর তার দ্বিতীয় মেয়ে বিবি কুলসুম লাভলী বাদী হয়ে ৪ জনকে আসামি করে কবিরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার মুর্তাহীন বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আকরামুল হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ