Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোপাল হত্যায় ব্যবহৃত অস্ত্র-গুলিসহ ৩ জন গ্রেফতার

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ১২:০১ এএম

রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র উদ্ধার করাসহ ৩ জনকে গ্রেফতার করে। তাদেরকে গতকাল বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার শরিষা ইউনিয়নের নাওড়া বনগ্রামের তুষার বিশ্বাসের ছেলে বাধন বিশ্বাস ও মন্টু শিকদারের ছেলে আশিক শিকদার ও একই এলাকার গোপাল বিশ্বাস হত্যা মামলার পলাতক আসামি তপু সরকারের স্ত্রী উর্মী শিদকার।

গ্রেফতারকৃতদের নিকট থেকে সম্প্রতি গোপাল বিশ্বাস হত্যায় ব্যবহৃত বিদেশি ৭.৬৫ এমএম পিস্তল একটি, দেশিও তৈরি একটি ওয়ান সুটারগন (এলজি), একটি ম্যাগজিন, এক রাউন্ড তাজা গুলি ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। গোপাল বিশ্বাস হত্যা মামলার পলাতক আসামি তপু সরকারের স্ত্রী উর্মী শিদকারের তত্বাবধায়নেই ছিল দেশিয় তৈরি একটি ওয়ান সুটারগন (এলজি)। গতকাল বুধবার দুপুরে এক প্রেস কনফারেন্স’র মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমান। প্রেস নোটের মাধ্যমে জানান, রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সার্বিক দিক নির্দেশনায়, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহার সার্বিক তত্বাবধায়নে ও পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমানের নেতৃত্বে এস আই মিজানুর রহমান সঙ্গীয় পুলিশ দল ১০ মে রাতে অভিযান চালিয়ে এ সন্ত্রাসীদের গ্রেফতার করেন।
পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, গোপাল বিশ্বাস হত্যার ২৪ ঘণ্টার মধ্যে আমরা প্রধান আসামিকে গ্রেফতার করেছিলাম, ৩ দিন দিনের ব্যবধানে হত্যায় ব্যবহৃত অস্ত্রসহ আসামিদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি আমরা।
সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, রাজবাড়ী জেলার সুযোগ্য পুলিশ সুপার স্যারের সার্বিক দিক নির্দেশনায় রাজবাড়ী জেলাকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ মুক্ত করাসহ অবৈধ অস্ত্র গুলি উদ্ধারে আমরা কাজ করে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ