Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাঘায় বিদ্যুৎস্পৃষ্টে এক স্কুলছাত্রের মৃত্যু

বাঘা (রাজশাহী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ৯:২২ পিএম

রাজশাহীর বাঘায় বিদ্যুৎ স্পৃষ্টে বিবেক কুমার (১৩) নামের এক ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ মে) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা আড়ানী পৌর বাজারের পূর্ব পার্শে মাষ্টারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। বিবেক কুমার আড়ানী সরকারি মনোমোহিনী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ও আড়ানী পৌর মাছ বাজার এলাকার সুইপার সুবাস কুমারের ছেলে।

জানা যায়, আড়ানী পৌর মাছ বাজার এলাকার বিবেক কুমার নিজ বাড়িতে দীর্ঘদিন থেকে কবুতর পালন করতেন। তার কবুতরগুলো সকালে খাঁচা (ঢোপ) থেকে ছেড়ে দেন। পরে দুইটি কবুতর খোঁজাখুঁজির এক পর্যায়ে আড়ানী পৌর বাজারের পূর্ব পাশে আড়ানী মাষ্টারপাড়া এলাকায় আপেল মাহমুদের বাড়ির পাশে বিদ্যুতের তারে বসে থাকতে দেখে। বিবেক কুমার আপেল মাহমুদের বাড়ির ছাদের উপর উঠে বিদ্যুতের তারে বসা কবুতর ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বস্তায় পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে পরিবারের লোকজন উদ্ধার করে তাকে বাড়িতে নিয়ে আসে।

তার বাবা সুবাস কুমার বলেন, সকালে কবুতর ছেড়ে খেতে দিতে দেখি। কিছুক্ষণ পরে হারানো দুইটি কবুতর খোঁজ করতে গিয়ে আড়ানী মাষ্টারপাড়ায় বিদ্যুতের তারে বসা কবুতর ধরতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যায়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ