Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলবাড়িতে ট্রেনে কাটা গেছে নারীর পা

ফুলবাড়ি (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২২, ১২:০১ এএম

দিনাজপুরের ফুলবাড়িতে ট্রেনে কাঁটা গেছে অজ্ঞাত নারীর পা। রক্তক্ষরণ অবস্থায় রেল লাইনের পাশ থেকে ৪৫-৫০ বছর বয়সি ওই নারীকে উদ্ধার করেছে স্থানীয়রা। থানা পুলিশ জানায় তার নাম পরিচয় মেলেনি।
গত সোমবার রাত ৮টার সময় ফুলবাড়ি রেল স্টেশনের উত্তর দিকে রেল লাইনের পাশ থেকে এ নারীকে অবস্থায় উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, রাজশাহী হতে ছেড়ে আসা বরেন্দ্র আন্তঃনগর ট্রেন ফুলবাড়ি রেলস্টেশন থেকে পার্বতীপুর অভিমুখে ছেড়ে যাওয়ার সময় অজ্ঞাত ওই মহিলা ট্রেন থেকে পড়ে গেলে তার ডান পায়ের কব্জির ওপরের অংশ পর্যন্ত কাটা পড়ে। তার ডান হাতে সাদা শাঁখা পরা ছিল। এসময় ওই অজ্ঞাত মহিলা চিৎকার করলে, স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
ফুলবাড়ি থানার ওসি মো. আশ্রাফুল ইসলাম জানান, খবর পেয়ে থানা পুলিশ অজ্ঞাত ওই মহিলার পরিচয় নিশ্চিতের জন্য জিজ্ঞাসা করলে তিনি কিছুই বলতে পারেনি। স্থানীয়দের ধারণা তিনি একজন ভবঘুরে মানুষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ