Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে মাটি চাপা পরে দুই শ্রমিকের মৃত্যু

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ২:৪৭ পিএম

টাঙ্গাইল শহরের আশেকপুর এলাকায় বহুতল ভবণ নির্মানের জন্য পিলারের মাটি খোড়ার সময় মাটিচাপা পড়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ মে) দুপুরে আশেকপুর এলাকার মো. নজরুলের বাড়িতে এ ঘটনা ঘটে।
মৃত ব্যক্তিরা হচ্ছেন, বাসাইল উপজেলার কাশিল গ্রামের ঝটু পালের ছেলে আনন্দ পাল (৫৫) ও আন্নাত পালের ছেলে নিধন পাল।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে পাঁচজন শ্রমিক নজরুলের বাড়ির নির্মাণাধীন নতুন ভবনের পিলার নির্মাণের জন্য মাটি খুঁড়ছিলেন। এদের মধ্যে আনন্দ এবং নিধন মাটি খুড়তে খুড়তে অনেক গভীরে চলে যায়। এক পর্যায়ে চারিদিক থেকে মমাটি ভেঙে তারা চাপা পরে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা বেকু দিয়ে মাটি সড়িয়ে ওই দুই জনের মরদেহ উদ্ধার করে।
টাঙ্গাইল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক রেজাউল করিম জানান, আশেকপুর ইন্দারা পাড়া এলাকায় নির্মাধীন ভবনে পাইলিংয়ের কাজ করার সময় চার পাশ থেকে মাটি চাপা পরে নিহত দুজনের উপর। পরে স্থানীয় লোকজন আমাদের জানালে ঘটনাস্থালে গিয়ে তাদের উদ্ধার করি। পরে লাশ দুটো পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
টাঙ্গাইল সদর থানার পুলিশ পরিদর্শক শামীম জানান, আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ