Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যাংক অর্থনৈতিক উন্নয়নের চাকা সচল রাখে - সাইফুজ্জামান শিখর এমপি

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১১:০৬ পিএম

অর্থনৈতিক উন্নয়নে ব্যাংকের বিরাট ভূমিকা রয়েছে। ব্যাংক ব্যবসা বাণিজ্য সচল রাখবে, উন্নয়নের চাকা করবে সচল। আর এ উদ্দেশ্যে এ ব্যাংকের শাখা এখানে উদ্বোধন করা হয়েছে। অগ্রণী ব্যাংক লিমিটেড, বেঙ্গা বাজার এজেন্ট ব্যাংকিং শাখা (ইছাখাদা শাখার লিংক) সোমবার বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাগুরা১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. সাইফুজ্জামান শিখর এ কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আবু নাসির বাবলু, রাঘবদাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম (বাবুল ফকির), সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রেজাউল ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক মোঃ ফজলুর রহমান, রাঘবদাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহন মুন্সি, ঝিনাইদহ আঞ্চলিক কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক দীপক কুমার কুন্ডু, দুয়ার সার্ভিসেস লিমিটেড এর এফএভিপি মোঃ বদরুল আলম, অগ্রণী ব্যাংক অফিসার সমিতি ঝিনাইদহ অঞ্চলের সভাপতি এবিএম আসাদুর রহমান প্রমুখ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঝিনাইদহ অঞ্চলের উপমহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মানস কুমার পাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ