Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দীর্ঘদিন ক্ষমতায় থাকায় দলে শৈথিল্যতা রয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায় আবু সাঈদ আল মাহমুদ

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ১২:০০ এএম

জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, জনগণের মাঝে আওয়ামী লীগের গ্রহণযোগ্যতা ও তৃণমূলে ভোট বেড়েছে। তবে দীর্ঘদিন ক্ষমতায় থাকায় দলে শৈথিল্যতা রয়েছে। তাই নির্বাচনে মোকাবেলা করতে হলে দলকে তৃণমূলে বিস্তৃত করে সাংগঠনিক ভীতকে আরও মজবুত করতে হবে।

তিনি গতকাল সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরও বলেন, দলের মধ্যে যেসব সমস্যা ও প্রতিযোগিতা রয়েছে তা রাজনৈতিকভাবেই সমাধান করতে হবে। তাই প্রধানমন্ত্রী তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের সম্মেলন চান। এছাড়াও তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। তাই শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার দায়িত্ব দলের নেতাকর্মীদের। সেই জায়গা তৈরি করার জন্য দলের নেতাকর্মীদের সকল বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা বেগম নাজমা শিউলি আজাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সিনিয়র সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, সহ-সভাপতি মিসেস নায়ার কবির, তাজ মো. ইয়াছিনসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ