Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন

নওগাঁয় খাদ্যমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ১২:০১ এএম

মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। গতকাল সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এই আহবান জানান। তিনি বলেন-শুধু অভিযান চালিয়ে, গ্রেফতার করে বা সাজা দিয়ে মাদক নিয়ন্ত্রণ সম্ভব নয়। যে যার জায়গা থেকে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। তিনি কঠোর হুশিয়ারি উচ্চারণ করে বলেন, জেলা বা উপজেলা আওয়ামী লীগের কোন নেতাকর্মী কোন মাদক ব্যবসায়ীর পক্ষে সুপারিশ করতে পারবেনা। যদি কেউ মাদক ব্যবসায়ীর পক্ষে সুপারিশ করতে যায় ঐ মামলার চার্জশীটে তার নাম অন্তর্ভুক্ত করার জন্য প্রশাসনকে নির্দেশ দেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, আগামী প্রজন্মকে মাদকের প্রভাব থেকে মুক্ত রেখে একটি সুন্দর জাতি ও সুষ্ঠু বাংলাদেশ গঠনে পরিবার থেকেই আন্দোলন শুরু হওয়া দরকার।

মাদকের বিরুদ্ধে সমাজের সর্বস্তরের মানুষকে এক সাথে কাজ করারও আহবান জানান মন্ত্রী জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসানের সভাপতিত্বে সভায় পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়াসহ জেলা পর্যায়ের বিভিন্ন সরকারি কর্মকর্তা, বর্ডার গার্ড বাংলাদেশ নওগাঁ ব্যটালিয়ন ও পত্নীতলা ব্যটালিয়ন এর কমান্ডিং অফিসারগণ, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসাররা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ