Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ৯:২৬ পিএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় অজ্ঞাতনামা এক যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছেন থানা পুলিশ। সোমবার (৯ মে) ভাঙ্গা পৌরসভার আতাদী ফ্লাইওভারের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, পথচারীরা সোমবার সকালে প্রথমে মরদেহটি দেখতে পান। পরবর্তীকালে তারা খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হোসেন গণমাধ্যমকে বলেন, স্থানীয়রা একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে উদ্ধার করা হয়। উদ্ধারকৃগ যুবকের বয়স ২২ থেকে ২৩ বছর হবে বলে সকলের ধারনা। তবে পরিচয় শনাক্ত করার মতো মরদেহের আশ পাশে কিছু পাওয়া যায়নি।

এ বিষয়ে ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) হানিফ সরকার গণমাধ্যমকে বলেন, অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। আইনগত পদক্ষেপ প্রথমে মরদেহটি দেখতে পান। পরবর্তীকালে তারা খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ