Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আম পাড়তে গাছে উঠে অজ্ঞান, উদ্ধার করলো ফায়ার সার্ভিস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১১:৩৬ পিএম

চট্টগ্রামের বোয়ালখালীর পশ্চিম সারোয়াতলী এলাকায় আম পাড়তে উঠে গাছের উপরে জ্ঞান হারিয়েছেন মো. সাহেদুল ইসলাম (২৮) নামে এক যুবক। পরে জাতীয় সেবা ৯৯৯-এ কল পেয়ে বোয়ালখালী ফায়ার সার্ভিসের টিম ওই যুবককে উদ্ধার করে। রবিবার (৮ মে) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন বোয়ালখালী ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার শাহজাহান আলী। সাহেদুল ইসলাম পশ্চিম সারোয়াতলী গ্রামের মৃত আবদুর নূরের ছেলে।

ফায়ার ফাইটার শাহজাহান আলী বলেন, ৩০ থেকে ৩৫ ফুট উঁচু একটি গাছে আম পাড়তে উঠেছিলেন সাহেদুল। আম পাড়ার সময় সেখানেই হঠাৎ অজ্ঞান হয়ে পড়েন সাহেদুল। তবে তিনি নিচে না পড়ে গাছের ডালে আটকা ছিলেন। স্থানীয়রা ৯৯৯ নম্বরে কল করলে বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের একটি টিম গিয়ে ওই যুবককে উদ্ধার করে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার জ্ঞান ফিরেছে। তিনি বলেন, ফায়ার সার্ভিসের কাছে খবর আসে দুপুর ১২টা ২০ মিনিটে। এরপর ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করা হয়। রশির সাহায্যে বিশেষ কায়দায় তাকে নিচে নামিয়ে আনা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ