Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে যুবদল-ছাত্রদলের মিছিলে লাঠিচার্জ করলো পুলিশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১১:১৫ পিএম

রাজশাহী জেলা যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ। নেতা-কর্মীরা বাধা উপেক্ষা করে মিছিল নিয়ে এগিয়ে যেতে চাইলে পুলিশ লাঠিচার্জ করেছে। এতে অন্তত ১২ নেতা-কর্মী আহত হয়েছেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও দলের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকতের বাড়িতে ককটেল হামলার প্রতিবাদে রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে বিক্ষোভ মিছিল বের করা হয়েছিল।

নগরীর মালোপাড়ায় দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের করা হয়। বাধা উপেক্ষা করে বের হলে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। মিছিলে ছিলেন জেলা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান স্বজন, সদস্য সচিব রেজাউল করিম টুটুল, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার আলম বিপুল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরফিন কনকসহ অন্য নেতাকর্মীরা। পুলিশ তাদের লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দেয়।

রাজশাহী জেলা যুবদলের সদস্য সচিব রেজাউল করিম টুটুল বলেন, বিনা উস্কানিতে পুলিশ অতর্কিতভাবে মিছিলের ওপর লাঠিপেটা করেছে। এতে তাদের অন্তত ১২ জন আহত হয়েছেন। নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, লাঠিপেটা করা হয়নি। নেতা-কর্মীরা নিজেরাই বিশৃঙ্খলার সৃষ্টি করে। পরে মিছিলটি ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ