Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১২:০২ এএম

বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়ন থেকে তানজিনা খানম নিপু নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে লাউতলী গ্রামের নাজির আলী বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নিপু ওই বাড়ির ওমান প্রবাসী ইয়াছিন মাহমুদ রুবেলের স্ত্রী। তিনি এক ছেলে ও এক মেয়ের জননী। নিহত নিপুর সেনবাগ উপজেলার কাবলিপুর ইউনিয়রে সেনবাগ রাস্তার মাথা এলাকার পাঠান বাড়ির সাকায়েত উল্যাহ খানের মেয়ে।
পুলিশ স্থানীয়দের বরাত দিয়ে জানান, দীর্ঘদিন থেকে নিপু ও তার স্বামী রুবেলের মধ্যে পারিবারিক কলহ চলছিল। তাদের সংসারে ৫ বছর ও দুই বছর বয়সী দুটি সন্তানও রয়েছে। সকালে ঘরে থাকা শাশুড়ি ও সন্তানদের অজান্তে নিজ ঘরে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দেয় সে। পরে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবার ও আশপাশের লোকজন ছমিরমুন্সি বাজারের একটি বেসরকারি হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বেগমগঞ্জ থানার এসআই শাহিনুল জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিপুর স্বামীর পরিবার থেকে ঘটনাটি আত্মহত্যা বলছে। আবার তার বাবার পরিবার থেকে হত্যা বলে দাবি করা হচ্ছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ