Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

হাতিয়ায় বড় ভাইয়ের ওপর হামলার দায়ে প্রধান শিক্ষক আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১২:০৩ এএম

হাতিয়া উপজেলায় আপন বড় ভাইকে পিটিয়ে আহত করার অভিযোগে আহাম্মদ উল্যা নামে এক প্রধান শিক্ষককে আটক করা হয়। গতকাল রোববার দুপুরে হাতিয়া থানা পুলিশ আটক এই প্রধান শিক্ষককে কোট হাজতে প্রেরণ করেন। এর আগে গত শনিবার রাতে তাকে সোনাদিয়া ইউনিয়নের মাইজদি বাজার থেকে আটক করা হয়। আটক আহাম্মদ উল্যা হলো সোনাদিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের পূর্ব চরচেঙ্গা গ্রামের মৃত শামছল হকের ছেলে। সে একই এলাকার মাইজদী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। থানা পুলিশের সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাই ইসমাইল ও তার স্ত্রীকে পিটিয়ে আহত করে। পরে ইসমাইলের বড় ছেলে নুরুল আলম বাদী হয়ে প্রধান শিক্ষক আহাম্মদ উল্যাসহ ৭ জনকে আসামি করে থানায় একটি মামলা করে।

হাতিয়া থানা পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস বলেন, এই ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলায় প্রধান শিক্ষককে আটক করা হয়েছে। অন্য আসামিদের আটক করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ