Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার ছাত্রলীগ কর্মীর পায়ের রগ কাটলেন আরেক কর্মী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ৯:০৫ পিএম

বরিশালের গৌরনদীতে ফাহিম সরদার (১৭) নামে এক ছাত্রলীগ কর্মীর পায়ের রগ কেটে বিচ্ছিন্ন করে দেয়ার অভিযোগ উঠেছে অপর এক কর্মীর বিরুদ্ধে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত ছাত্রলীগ কর্মী সাইফুল বেপারীকে (২১) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার (৭ মে) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গৌরনদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ফাহিম সরদারকে কুপিয়ে জখম করার ঘটনায় ঘটনায় চারজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

মামলার প্রধান আসামিকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, দক্ষিণ চাঁদশী গ্রামের বাসিন্দা আলাউদ্দিন সরদারের ছেলে মাহিলারা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও চাঁদশি ইউনিয়ন ছাত্রলীগের সদস্য ফাহিম সরদার (১৭) শনিবার সন্ধ্যায় বন্ধু জাহিদুল, মেহেদী হাসান ও মারুফের সঙ্গে টেক্সটাইল কলেজ এলাকা থেকে বাড়ি ফিরছিলেন। দক্ষিণ চাঁদশী কুমারভাঙ্গা সেতুর ওপর পৌঁছালে প্রতিপক্ষ ছাত্রলীগ কর্মী সাইফুল বেপারী তার সহযোগীদের নিয়ে ফাহিমের ওপর হামলা চালান। হামলাকারীরা কুপিয়ে ফাহিমের বাম পায়ের রগ কেটে পালিয়ে যান।

জানা যায়, গুরুতর আহত ফাহিমকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ফাহিম ও সাইফুলের মধ্যে চাঁদশী ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ