Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার ড্রাম ট্রাকের ধাক্কায় শরীর থেকে পা বিচ্ছিন্ন হলো ভেড়ামারার নোমানের!

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ৭:৪৩ পিএম

কুষ্টিয়ার ভেড়ামারা হসপিটালের সন্নিকটে মেইন রোডস্থ্য আজ দুপুর বেলায় নোমান (৩০) ড্রাম ট্রাকের চাপায় সারাজীবনের জন্য বাম পা টা হারালেন। নোমান ক্ষেমিরদিয়াড় দক্ষিনপাড়া ডাঃ বেনজ'র ভাতিজা।

নোমান তার ব্যক্তিগত কাজের জন্য মেইন রোড হয়ে রুপপুরে যাচ্ছিলেন, কিন্তু তার সামনে বালি ভর্তি একটি ড্রাম ট্রাক এসে যায়, নোমান তার জরুরী প্রয়োজনের জন্য বার বার বাইকের হর্ন বাজালেও বালি ভর্তি ড্রাম ট্রাক তার হর্ন তোয়াক্কা করেন না বা সাইড দেওয়া প্রয়োজন বোধ করেন না।

এক পর্যায়ে নোমান খুব দ্রুত বাইক চালিয়ে ড্রাম ট্রাকের ড্রাইভারের সাথে কথা কাটা-কাটি করতে থাকে, তখন দু'জনই তাদের গাড়ী রানিং এ থেকে কথা বলতে থাকে।

নোমান বার বার ড্রাম ট্রাকের সামনে বাইক নিয়ে গিয়ে ড্রাম ট্রাকটি থামানোর চেষ্টা করলে ব্যার্থ হয়। তখন পর্যন্ত তাদের মধ্যে বিভিন্ন উত্তেজনা মূলক কথা হতে থাকে।

এক পর্যায়ে দুজনই চরম ক্ষিপ্ত থাকে। নোমান তার বাইকটি সাইডে আনলেই ড্রাম ট্রাক ড্রাইভার তার রাগ ও খোবে নোমানের বাম পায়ের উপর দিয়ে ড্রাম ট্রাক চালিয়ে দেন।

এতে নোমানের পা একেবারে থেতলা বা চিরতরে ড্যামেজ হয়ে যায়। আশে পাশের লোকজন নোমানকে ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে যাবার পরামর্শ দেন।

এদিকে ড্রাম ট্রাক এর হেলপার ও ড্রাইভার পলাতক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ