Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গায় ভুয়া চিকিৎসককে দুই লাখ টাকা জরিমানা, প্রতিষ্ঠান সিলগালা

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ৭:৩৪ পিএম

দাঁতের চিকিৎসাসহ বিভিন্ন ধরণের ডেন্টাল অপারেশন করার প্রয়োজনীয় ডিগ্রী না থাকায় চুয়াডাঙ্গায় এক ভুয়া চিকিৎসককে দুই লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সিলগালা করা হয়েছে প্রতিষ্ঠানটি। চুয়াডাঙ্গা শহরের রেলবাজারে অবস্থিত জাম্মি ডেন্টাল কেয়ারে আজ রবিবার দুপুর ১টার দিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ দন্ডাদেশ কার্যকর করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক ও সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম জানান, অপচিকিৎসা দেয়ার গোপন সংবাদের ভিত্তিতে জাম্মি ডেন্টাল কেয়ারে অবস্হা করে ডেন্টাল ক্লিনিকের মালিক চিকিৎসক পরিচয়দানকারী আহমদ জামিল মুজহারি ওরফে জাম্মির কাছে দাঁতের চিকিৎসা সেবা দেয়ার জন্য প্রয়োজনীয় কাগজপত্র দেখতে চাওয়া হয়। জাম্মি সনদ দেখাতে ব্যর্থ হওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৪৪ ধারায় তাকে ২ লাখ টাকা জরিমানা করা হয়। একইসঙ্গে জাম্মি ডেন্টাল কেয়ার প্রতিষ্ঠানটি সিলগালা করার আদেশ দেয়া হয়। অভিযুক্ত ব্যক্তি তার ডেন্টাল ক্লিনিকে বিগত ৫-৬ বছর যাবত দাঁতের চিকিৎসা দিয়ে আসছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ