Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের বিনয়ী হওয়ার পরামর্শ দিলেন এমপি হাসেম খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ৭:১৬ পিএম

লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের বিনয়ী, ভদ্র, কর্তব্যপরায়ণ ও সমাজের প্রতি দায়িত্ববান হওয়ার পরামর্শ দিয়েছেন কুমিল্লা-৫ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খান। তিনি বলেন, ভালো ছাত্র হওয়ার পাশাপাশি সোনারবাংলা গড়ার জন্য ভালো মানুষ হিসেবে তোমাদেরকে সমাজে প্রতিষ্ঠিত হতে হবে। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বুড়িচং অধিবাসী শিক্ষার্থীদের সংগঠন বুড়িচং স্টুডেন্টস এসোসিয়েশন চ.বি'র উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

সংগঠনটির সভাপতি আবদুল্লাহ আল মুছাদ্দিকের সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি মামুনুর রশীদ সোহাগের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংকের এমডি আবদুর রহিম খান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য প্রিন্সিপাল আবু ছালেক সেলিম রেজা সৌরভ, নোয়াখালী সদরের ইউএনও নিজাম উদ্দিন আহমেদ, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মাহবুব দীপু ও উদীয়মান ব্যবসায়ী রবিউল হাসান রিপন প্রমুখ।সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি’র রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. জহিরুল কাইয়ুম ও বুড়িচং উপজেলা সমিতি, ঢাকার সভাপতি শিল্পোদ্যোক্তা এমএ মতিন এমবিএ। প্রজন্ম আলোচক ছিলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক ফজলে লোহানী বাবু।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদুর রহমান। বক্তব্য রাখেন প্রিন্সিপাল আবদুল হান্নান, সেভেন রিংস সিমেন্টের ম্যানেজার আতোয়ার জাহান ভুইয়া, সিনিয়র সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদ, সংগঠনটির সাবেক সভাপতি মহিবুল আলম জুয়েল, বশির আল হেলাল, আনোয়ার হোসেন, আলিমুল ইসলাম, মো. শাহজালাল প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন সাবেক চবিয়ান ছাদেকুর রহমান, মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম খান, উপজেলা যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার বাছির খান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. গিয়াস উদ্দিন। অনুষ্ঠান শেষে মামুনুর রশীদ সোহাগকে সভাপতি করে কমিটি ঘোষণা করা হয় ও সংবর্ধনা ক্রেস্ট বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ