Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালী সদরে সেফটি ট্যাংকি থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ৬:৫৬ পিএম | আপডেট : ১১:৫৬ পিএম, ৮ মে, ২০২২

সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের একটি বাড়ির সেফটি ট্যাংকি থেকে অজ্ঞাত পরিচয়ে (৩৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পিবিআই, ডিবি’সহ পুলিশের একাধিক দল।

রোববার বিকেল ৩টার দিকে ৭নং ওয়ার্ড উত্তর চাকলা গ্রামের হারুনের বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে ওই বাড়ি বা এলাকার লোকজন মৃত ব্যক্তির পরিচয় সনাক্ত করতে পারেনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, উত্তর চাকলা গ্রামের হারুনের বাড়িতে থাকা সেফটি ট্যাংকির মধ্যে একটি লাশ রয়েছে মোবাইলে এমন খবর পেয়ে সেটি দেখতে যায় বাড়ির লোকজন। এক পর্যায়ে ট্যাংকির ওপরে থাকা ঢাকনার ফাঁক দিয়ে মানুষের একটি পা দেখতে পায় তারা। বিষয়টি সুধারাম মডেল থানায় অবগত করলে পুলিশ, পিবিআই ও ডিবি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্যাংকির ভিতর থেকে ভাসমান অবস্থায় (৩৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করে।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, অজ্ঞাত ব্যক্তির লাশটির শরীরের বেশির ভাগ অংশে পচন ধরেছে। বাড়ির লোকজন বলছে সেফটি ট্যাংকিতে লাশ আছে বলে একজন তাদের মোবাইলে অবগত করেছিল। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ