Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনার মেয়রকে এয়ার এ্যাম্বুলেন্সে নেয়া হল সম্মিলিত সামরিক হাসপাতালে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ৫:৫৬ পিএম | আপডেট : ৬:৩২ পিএম, ৮ মে, ২০২২

খুলনা সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামীলীগের সভাপতি তালুকদার আব্দুল খালেককে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকার সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়েছে। আজ রোববার (৮ মে) বিকাল সাড়ে চার টায় খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল থেকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) এর উদ্দেশ্যে এয়ার এ্যাম্বুলেন্স যাত্রা করে।
শহীদ শেখ আবু নাসের হাসপাতালের উপ-পরিচালক ডাঃ এস এম মোর্শেদ জানান, সিএমএইচে তালুকদার আব্দুল খালেক আগামী ১৫ মে পর্যন্ত চিকিৎসাধীন থাকবেন। তারপর তাকে সিঙ্গাপুরে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হবে। তার সাথে রয়েছেন সহধর্মিনী পরিবেশ, বন ও জলবায়ূ মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুব নাহার। তিনি আরও জানান, খুলনা-২ আসনের সংসদ সদস্য, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র সেখ সালাহউদ্দিন জুয়েল তার চিকিৎসার সকল দায়িত্ব নিয়েছেন এবং সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।
এদিকে, সিটি মেয়রকে এগিয়ে দিতে হেলিপ্যাডে উপস্থিত হন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সোহেল, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, প্যানেল মেয়র আমিনুল হক মুন্না, কাউন্সিলর আনিস বিশ্বাস, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
প্রসঙ্গত, শনিবার (৭ মে) ডায়বেটিস, ইউরিন ইনফেকশানের সমস্যা ও প্রচন্ড জরে আক্রান্ত হয়ে খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি হন সিটি মেয়র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ