Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শেষ হলো ‘লক আপ’-এর প্রথম সিজন, ট্রফি উঠলো ফারুকির হাতে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ৫:৪৫ পিএম

জাঁকজমকপূর্ণ আয়োজনে কঙ্গনা রানাউতের রিয়েলিটি শো ‘লক আপ’-এর প্রথম সিজন শেষ হলো। প্রথম সিজনে সেরার পুরস্কার উঠেছে মুনাওয়ার ফারুকির হাতে। প্রথম রানারআপ হয়েছেন পায়েল রোহাতগি। দ্বিতীয় রানারআপ হয়েছেন অঞ্জলি আরোরা।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, নতুন ধারণার এই রিয়েলিটি শো দর্শক-হৃদয়ে জায়গা করে নিয়েছে। গতকাল শনিবার এই শোর গ্র্যান্ড ফিনালে আয়োজন হয়। চূড়ান্ত ছয় প্রতিযোগী ছিলেন—শিবম শর্মা, মুনাওয়ার ফারুকি, প্রিন্স নারুলা, পায়েল রোহাতগি, আজমা ফাল্লাহ ও অঞ্জলি অরোরা। পরে ট্রফি হাতে ওঠে ফারুকির হাতে, যিনি এই শোর মাধ্যমে অসংখ্য মানুষের মন জয় করেছেন।

মুনাওয়ার ফারুকি পেয়েছেন ট্রফি, ২০ লাখ টাকা নগদ পুরস্কার ও একটি গাড়ি। সেই সঙ্গে বিনা খরচে ইতালি ভ্রমণের সুযোগ পেয়েছেন তিনি। ট্রফি হাতে পেয়ে মুনাওয়ার ধন্যবাদ জানান অলট বালাজি, একতা কাপুর আর কঙ্গনা রানাউতকে।

মুনাওয়ার ফারুকি আলোচনায় আসেন গত বছর হিন্দু দেবতাদের নিয়ে আপত্তিজনক মন্তব্য করার পর। এই কারণে জেলেও যেতে হয় মুনাওয়ারকে। একের পর এক শো ক্যানসেল হয়ে যায় তার। ‘লক আপ’-এ এসেও নিজের জীবনের একাধিক গোপন কথা ফাঁস করেছেন মুনাওয়ার। জানিয়েছেন কীভাবে তার মা অ্যাসিড খেয়ে আত্মহত্যার করেছিলেন। ছোটবেলায় পরিবারের হাতে হওয়া যৌননির্যাতনের কথাও বলেন তিনি।

চলচ্চিত্র থেকে রাজনীতি সব বিষয়ে সব সময় বিতর্কিত মন্তব্য করে আলোচনায় থাকেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। ওটিটি প্ল্যাটফর্মে ‘লক আপ’ উপস্থাপনা নিয়ে নতুন করে আলোচনায় আসেন তিনি। বিভিন্ন ক্ষেত্রে বিতর্কিত তারকাদের নিয়ে করা একতা কাপুরের রিয়্যালিটি শো ‘লক আপ’ দর্শক মনে জায়গা করে নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ