Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার রাজকীয় বাড়ি বানাচ্ছেন ‘কাঁচাবাদাম’ খ্যাত ভুবন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ৪:৫২ পিএম | আপডেট : ৫:১০ পিএম, ৮ মে, ২০২২

একটা গানেই এখন তার ভুবনজোড়া খ্যাতি। গেয়েছেন কলকাতার নামী ক্লাবেও। ছেড়ে দিয়েছেন বাদাম বিক্রি! বাংলার গণ্ডি পেরিয়ে তার এই ‘কাঁচা বাদাম’ গান ছড়িয়ে পড়েছে দেশ-বিদেশে। গ্রাম বাংলার সাধারণ বাদাম বিক্রেতাকে এখন সবাই চেনে এক ডাকে, ভুবন বাদ্যকর। গত ফেব্রুয়ারি মাসে ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হয়ে আফসোসের সুরে বাদাম কাকু বলেছিলেন, এখনও মাটির কাঁচা বাড়িতেই থাকেন তিনি। স্ত্রী আদুরিকে নিয়ে কষ্টেই দিনযাপন করছেন। তবে অল্প কয়েকদিনের মধ্যেই পাল্টে গেলো সবকিছু।

সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়েছে ভুবন বাদ্যকরের নতুন বাড়ির ঝলক। পশ্চিমবঙ্গের দুবরাজপুরে যেখানে ভুবনের বাড়ি ছিল, তার পাশেই গড়ে উঠেছে পাকা বাড়ি। ভেতরে বসেছে নীল রঙের টাইলস। ঢালাই হয়ে গেছে, ভেতরের দুটো ঘর সাজানো শেষ। এক ইন্টেরিয়র ডিজাইনার স্বেচ্ছায় ভুবনের ঘর সাজিয়ে দিয়েছেন।

এত কিছু পেয়ে ভুবন বাদ্যকরের আনন্দের সীমা নেই। তিনি জানান, সবটাই সম্ভব হয়েছে মানুষের ভালোবাসায়। এমন বাড়ি বানানোর কথা তিনি স্বপ্নেও ভাবেননি কোনো দিন। কিন্তু মানুষের ভালোবাসায় সেটা এখন বাস্তবে পরিণত হয়েছে।

পুরোনো বাড়ির চাল ঝড়ে উড়ে গেছে তাই ঘরে ঢোকার আগেই নতুন বাড়িতে স্ত্রীকে নিয়ে এসে উঠেছেন ভুবন বাদ্যকর। তিনি জানান, ঝড়-বৃষ্টির দিনে প্রয়োজনে তার দাদা-বৌদিও এই পাকা বাড়িতে এসেই থাকবেন। এখনও তারা একটাই পরিবার, সবাইকে সঙ্গে নিয়েই সাফল্যের স্বাদ পেতে চান ভুবন বাদ্যকর। নেটিজেনরা এই বাড়ির ঝলক দেখেই বলছেন, ‘বউয়ের জন্য তাজমহল বানাচ্ছেন বাদাম কাকু’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ