Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভিক্ষুকের মৃত্যু

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ১১:৩৭ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে ধানক্ষেতের বৈদ্যুতিক লাইনের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভিক্ষুকের মৃত্যু হয়েছে। শনিবার (৭ মে) রাত সাড়ে ৮ টায় উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের মির্জানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোস্তফা হাওলাদার উত্তর মির্জাগঞ্জ গ্রামের কাদের হাওলাদারের ছেলে ও মির্জাগঞ্জ ইয়ার উদ্দিন খলিফা সাহেব (রা) এর দরবারের ভিক্ষুক।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, উত্তর মির্জাগঞ্জ গ্রামের আফতাব খন্দকারের ছেলে নুরুল ইসলাম খন্দকারের ইরি ধানের ক্ষেতের চারপাশে তারের মাধ্যমে বিদ্যুতায়িত করে রাখেন। মাজারে ভিক্ষা করে সন্ধ্যার পরে মোস্তফা হাওলাদার বাড়ি ফেরার পথে খেয়াল না করে এই তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান। পরে পথচারীরা দেখে বাড়ি খবর দিলে এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে আসেন।

মির্জাগঞ্জ পল্লী বিদ্যুৎ সাব-জোনাল অফিসের এজিএম (ও এন্ড এম) মোঃ মেহেদী হাসান বলেন, ক্ষেতের চারপাশ বিদ্যুতায়িত করে রেখেছে তা তারা জানতেন না।

মির্জাগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ হুমায়ন কবির বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ