Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১২:০৪ এএম

জয়পুরহাটের পাঁচবিবিতে আয়েশা ছিদ্দিকা নামের এক কলেজ ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করার ঘটনা ঘটেছে। ঘটনাটি গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার আটাপুর ইউনিয়নের মাঝিনা গ্রামে। আয়েশা ছিদ্দিকা জয়পুরহাট সরকারী কলেজের উদ্ভিদ বিদ্যা বিভাগের অর্নাস প্রথম বর্ষের ছাত্রী ও ঐ গ্রামের মোজাম্মেল হকের মেয়ে।

সরেজমিনে গিয়ে নিহতের বড় ভাই ও প্রতিবেশি সূত্রে জানা যায়, ঈদের পরের দিন আয়েশা ছিদ্দিকাকে বাড়িতে রেখে তার ভাই ও ভাবী শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। গত শুক্রবার সকালে আয়েশা প্রতিবেশি মহিলাদের সঙ্গে দিনাজপুরের স্বপ্নপুরীতে পিকনিকে যায়। রাত ৯টার দিকে বাড়িতে এসে বাড়িতে কেউ না থাকায় পাশের বাড়ির দুই ভাস্তীকে নিয়ে ঘরে শুয়ে পড়ে। রাত ১১টার দিকে আয়েশা ভাস্তীদের ঘরে রেখে পাশের ঘরে ফোনে কথা বলতে যায়। তারা ধারণা করে যে, রাতের কোন এক সময় কে বা কাহারা কৌশলে বাড়ির সীমানা প্রাচীর টপকিয়ে ভেতরে ঢুকে আশেয়ার ধর্ষণ করে হত্যা করে পালিয়ে যায়। সকালে অন্য ঘরে শুয়ে থাকা ভাস্তীরা জেগে উঠে ঘর থেকে বাহির হতে গিয়ে বাহির থেকে ঘরের দরজা আটকানো থাকায় ডাকাডাকি করলে পাশের বাড়ি থেকে তাদের মা এসে দরজা খুলে বাড়িতে প্রবেশ করে দেখতে পান আয়েশার মুখে কাপড় গোঁজা ও বিব¯-? লাশ বিছানায় পড়ে থাকতে দেখে। এ ঘটনা দেখে সে চিৎকার করলে আশেপাশের লোকজন এসে পুলিশে খরব দেয়।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) ইশতিয়াক আলম জানান, সংবাদ ঘটনাস্থলে পরিদর্শনে আসি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটিকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্টের পর হত্যার কারণ ও আসামিদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।



 

Show all comments
  • Harunur rashid ৮ মে, ২০২২, ৩:৫১ এএম says : 0
    Only death penalty for all these guilty one. Their paren must bear some responsibity too.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ