Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুনিরা অধরা, দিরাইয়ে লাশ উদ্ধারের ৩ দিন

দিরাই (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১২:০৪ এএম

দিরাইয়ে লাশ উদ্ধারের ৩ দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কোন কারণ চিহ্নিত ও কাউকে গ্রেফতার করা যায়নি বলে জানিয়েছেন দিরাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম। গত ৫ মে বৃহস্পতিবার বিকাল চারটায় উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের দত্তগ্রাম ও মধুরাপুরের মধ্যবর্তী লাউরানজানী ব্রিজের পাশে সোমা নদী থেকে একটি লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে দিরাই থানা পুলিশ।


জানা যায়, সুনামগঞ্জের দিরাই উপজেলায় পৌরসভার দাউদপুর গ্রামের ছটাই উল্লার ছেলে ইকবাল হোসেন নামে এক যুবকের ভাসমান লাশ সোমা নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ৬ মে দিরাই থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ ও পরিবারের ভাষ্যমতে, গত মঙ্গলবার বিকাল ২টার পরে ইকবাল হোসেন ভাড়ায় চালিত মোটরসাইকেলটি নিয়ে বাড়ি থেকে বাহির হয়ে আর ফিরে আসেনি। পরিবারের লোকেরা পুলিশকে জানায়, প্রায়ই দুই থেকে তিন দিন সে বাড়ির বাহিরে থাকতো। এটা মনে করেই তার খোঁজ করেনি। পরদিন তার বড় ভাই একবার খোঁজ নিতে মোবাইলে কল দিলে তা বন্ধ পাওয়া যায়। পরে তারা আর তেমন খোঁজ নেয়নি।

ভাটিপাড়া ইউপি চেয়ারম্যান বদরুল ইসলাম চৌধুরী মিফতাহ বলেন, নদীতে একটি ভাসমান লাশের খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি আনুমানিক ১০০ মিটার দূরে নম্বরবিহীন একটি মোটরসাইকেল দাঁড়ানো আছে। পরে আমি বিষয়টি থানা পুলিশকে অবহিত করি।

দিরাই থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম বলেন, গত বৃহস্পতিবার দুপুরে একটি ভাসমান লাশ দেখতে পেয়ে দিরাই থানার পুলিশকে খবর দেয় এলাকাবাসি। পুলিশ নিয়ে ঘটনাস্থল গিয়ে নদী থেকে লাশটি উদ্ধার করে। পরে লাশের সাথে থাকা মানিব্যাগ তল্লাশি করে ইকবাল হোসেনের পরিচয় শনাক্ত করা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ। নিহত যুবক কিভাবে এখানে আসলো এবং কিভাবে মৃত্যু হলো এই সব বিষয়ে গুরুত্ব সহকারে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ